iklan banner

Huawei Mate X Full Specifications, price, review and rating Bangla(বাংলা রিভিউ)

Huawei Mate X Full Specifications, price, review and rating Bangla(বাংলা রিভিউ)


Huawei Mate X
 "Foldable" স্পষ্টভাবে 2019 এর buzzwordword। ওয়েল, যে এবং 5 জি - নির্মাতারা মধ্যে কিছু স্পষ্ট বিভ্রান্তির সৃষ্টি হয়েছে এমন একটি বিভ্রান্তিকর পরিস্থিতি। Huawei পরিষ্কারভাবে একটি Pokemnon, "Gotta ক্যাচ 'EM All" -এ ম্যাট এক্স-এর সাথে পরিস্থিতিটির দিকে মনোনিবেশ করার সিদ্ধান্ত নিয়েছে - একটি সত্যিকারের হেড-টার্নিং ডিভাইস যা উভয় পাথরগুলি একটি ফোল্ডারে প্রদর্শনযোগ্য এবং হুয়াওয়েয়ের দাবিটি দ্রুত 5 জি সংযোগের দাবি করে।
  


বলা হয়েছে যে, "পাথরগুলি" জিনিসগুলি রাখার একটি বিভ্রান্তিকর উপায়, কারণ ম্যাট এক্স শেষ-ব্যবহারকারী বাজারগুলির জন্য প্রস্তুত একটি সমাপ্ত ডিভাইস থেকে অনেক দূরে। আসলে, বেশ কয়েকটি কারণে এটি প্রোটোটাইপ বিভাগে স্কয়ারিভাবে পড়ে। বেশিরভাগ হার্ডওয়্যার বিবরণই এটির দ্বারা বন্ধ করে দেয়নি এবং এমডব্লিউসিও এটি বন্ধ করে দেয়নি, তবে এটি প্রায়শই একটি দূরত্ব থেকে এবং প্রায়শই এমনকি একটি গ্লাস বাক্সে পরিবর্তিত হয়েছে।

Foldable ডিসপ্লে হ্যান্ডসেটের এই প্রাথমিক ব্যাচটির ক্ষেত্রে এটি একটি সাধারণ থিম বলে মনে হচ্ছে। স্যামসাং গ্যালাক্সি মোড খুব সীমিত এক্সপোজার পেয়েছিলাম। স্পষ্টতই প্রযুক্তিটি বেশিরভাগ সময়ই প্রধানমন্ত্রীর জন্য প্রস্তুত নয় - একটি সামান্য বিরক্তিকর ঘটনা আমরা MWC 2019 এ মোকাবেলা করতে পেরেছি।
সব থিনস বলে, এটি কোন অবাক হওয়ার মতো নয় যে ম্যাট এক্স, তার বর্তমান ফর্মের মধ্যে, প্রায়শই ডিজাইনের দৃষ্টিকোণ থেকে teases, প্রায় হার্ডওয়্যার সম্পর্কে কোনো বিবরণ অভাব। তবুও, প্রথম চেহারার তুলনায় কিছুই ভাল নয়, অতএব মোবাইল ভবিষ্যতের খুব ভাল কি হতে পারে তা আরও গভীরভাবে দেখার জন্য পড়ুন।

Huawei Mate X ডিজাইন রিভিউ

Huawei Mate X


ডিজাইন দৃষ্টিকোণ থেকে রেফারেন্স পয়েন্ট হিসাবে ব্যবহার করার জন্য আমাদের কাছে এখনও ফোল্ডারে থাকা খুব সীমিত পুল রয়েছে। স্যামসাং গ্যালাক্সি মোড এবং কয়েকটি বিক্ষিপ্ত ধারণা ডিভাইসগুলি খুব কমই যেতে পারে। বিশেষ করে দেখছেন কিভাবে তাদের সাথে কিছু বাস্তব হাতে-সময় পাওয়ার সময় এই পর্যায়ে প্রায় অসম্ভব।
বলা হচ্ছে, আমরা দৃঢ়ভাবে বলছি যে হুয়াওয়েয়ের পছন্দের প্রবণতার প্রথম দিকটি স্যামসাংয়ের থেকে মূলত ভিন্ন। অন্য কিছু না থাকলে, হুয়াওয়েয়ের ডিভাইসটির বাইরের পৃষ্ঠায় এটির প্যানেল রয়েছে।
সামগ্রিকভাবে এটি একটি ভাল পদ্ধতির কিনা তা দীর্ঘক্ষণ ধরে দেখা যায় কিনা, তবে কিছু নির্দিষ্ট বিবরণ রয়েছে যা ইতিমধ্যেই দাঁড়িয়ে আছে। প্রথম বন্ধ, বাইরে একটি প্যানেল পরিষ্কারভাবে আরো উন্মুক্ত। এই বিশেষ ডিজাইনের সাহায্যে আপনি সম্ভবত ম্যাট এক্স হ্যান্ডলিংয়ের কোনও উপায় বা স্ক্রীনের একটি অংশের সাথে যোগাযোগ করতে পারে এমন কোনও সম্ভাব্য কঠিন পৃষ্ঠায় নেই।


Huawei Mate X

কোন বড় চুক্তি অধিকার? শুধু গরিলা গ্লাস বা যাই হোক না কেন নমনীয় বিকল্প আছে যে হ্যান্ডেল আছে। ওয়েল, এখনও সামান্য তথ্য বা কোন প্রকৃত বাস্তব বাস্তব অভিজ্ঞতা আছে যা এই নতুন প্রজননযোগ্য প্রদর্শনের নতুন প্রজননের স্থায়িত্বের সাথে আসে। আমাদের কয়েকটি প্রাথমিক ইমপ্রেশনগুলির সাথে আমাদের সংক্ষিপ্ত পরিচিতি থেকে জানা যায় যে পৃষ্ঠের বেশিরভাগ হার্ড গ্লাস অনুভূতির অভাব রয়েছে যা আমরা ক্রনিংয়ের গরিলা গ্লাস উত্সর্গগুলির সাথে ব্যবহার করেছি। পরিবর্তে এটি একটি বিট আরো মনে হয় "সিল্কি", যে কোনো ইন্দ্রিয় তোলে। আমরা একেবারে প্লাস্টিক কল করতে দ্বিধাবোধ, যদিও। কিন্তু তা সত্ত্বেও, এটি যে অনুভূতিটি বন্ধ করে দেয় তা অবিলম্বে আস্থা-প্রেরণা নয়।
আমরা এখন এটির জন্য এটিকে ছেড়ে দেব, কিন্তু এটি উল্লেখযোগ্য যে হুয়াওয়েই ম্যাট এক্সের জন্য একটি "সম্পূর্ণ কভার কেস" বলার প্রস্তাব দেবে। যাই হোক না কেন এটি দেখতে পারে।

Huawei Mate X


আমরা ম্যাট এক্স এর দেহ ও নির্মাণের বাকি অংশে যাওয়ার আগে আমাদের কাছে এটির প্রদর্শনের জন্য আরেকটি নোট রয়েছে এবং বিশেষ করে এটির মধ্যে এটি কেমন দেখায়। যেহেতু আমরা প্রথম foldable OLED ধারণার উপর চোখ রেখেও আমরা ভিজ্যুয়াল সততা, প্যানেল গুণমান এবং বিশেষ করে বিকৃতি সম্পর্কে অবাক হয়েছি। মঞ্চে স্যামসাং গ্যালাক্সি মোড যা দেখেছি তা থেকে, সম্পূর্ণভাবে প্রকাশ হওয়ার পরেও, এটির প্রদর্শনে অবশ্যই একটি দৃশ্যমান সিম ছিল।
এখন, এটি একটি প্রারম্ভিক প্রোটোটাইপ ইউনিট সমস্যা হতে পারে। আমরা নিশ্চিত তাই আশা করি। কিন্তু এমনকি, যখন সম্পূর্ণরূপে ম্যাট এক্স প্রকাশ করা প্রায় পুরোপুরি সমতল এবং প্রায় বিকৃতি মুক্ত দেখায়। দুর্ভাগ্যবশত, যে কোনও ডিভাইসে আরও বিস্তৃত অ্যাক্সেস ছাড়াই আমরা এই প্রাথমিক তুলনাটি যতদূর নিতে পারি।
ভাঁজ এবং বিকৃতির যেকোনো কোণ পরিচয় করিয়ে ম্যাট এক্স এর সিমের উপর প্রদর্শিত হয় এমন প্রধান বিষয় হয়ে উঠবে। খুব কমই অবাক। Huawei স্পষ্টভাবে এই সম্পর্কে সচেতন, কারণ ম্যাট এক্স বন্ধ করা হয় যখন ফাঁদ উপরে ডান পর্দা অক্ষম পায়। ভাঁজ ফোন স্বাভাবিকভাবেই প্রদর্শন নিজেই অতিক্রম চ্যালেঞ্জ উপস্থাপন। স্মার্টফোনটির "স্ল্যাব" ডিজাইন যুগের সময়ে মোবাইল শিল্পটি প্রায়শই অতীতে চলে গিয়েছিল। আচ্ছা, হিংকে ব্লুপ্রিন্টগুলিতে ফিরে যাওয়ার পথ খুঁজে পেয়েছে এবং এটি ডিভাইসগুলির এই নতুন বংশের একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ অংশ হিসাবে গণ্য হচ্ছে। Huawei তার নকশা falcon উইং কল।

এটি বেশ জোরালো গতি প্রদান যা পাঁচ জয়েন্টগুলোতে আছে। সম্পূর্ণরূপে খোলা অবস্থায় কিছু বিল্ট-ইন লক বলে মনে হচ্ছে এবং যদিও যৌথটি সরাসরি প্রদর্শিত হয় না তবে প্রদর্শনটি প্রায় পুরোপুরি সমতল থাকে বলে মনে হয়। আমরা ইতিমধ্যে উল্লিখিত মত। যখন সম্পূর্ণরূপে মোড করা হয়, তখন ম্যাট এক্সটি তার কম্প্যাক্ট অবস্থায় কয়েকটি ছোট পিনের দ্বারা একটি গ্রুভের ভিতরে থাকে যা আমরা ডিভাইসটির পিছনে কল করবো?

এটি সব চেয়ে আপেক্ষিক, অবশ্যই, কিন্তু ম্যাট এক্স একটি প্রান্তে সামান্য পুরুতর অংশ রয়েছে, যা ক্যামেরা সেটআপ এবং একটি টাইপ-সি পোর্ট থাকে। সম্ভবত কম কম আপাত হার্ডওয়্যার হিসাবে। সেগমেন্টটি 11 মিমি পরিমাপ করে এবং ম্যাট এক্স এর মোট বা সর্বাধিক বেধ প্রতিনিধিত্ব করে। আনফোল্ড, প্রদর্শন প্রায় 5.4 মিমি পুরু।

Huawei Mate X hands-on review


Huawei Mate X


ফোনটির সেই সেগমেন্টটিতে কেবল একটি পাওয়ার বোতাম, প্লাস আঙ্গুলের ছাপ পাঠক কম্বোও হতে পারে, যেহেতু হুয়াওয়ে এটিটিকে কয়েকটি ম্যাট এক্স স্পেসের ভাগ করে নেওয়ার বিবরণ হিসাবে উল্লেখ করেছে। ফোনটির পাশে একটি ভলিউম রক এবং একটি আঙ্গুলের ছাপ পাঠক আছে বলে মনে হয়। ক্যামেরা ব্যবস্থার পাশাপাশি একটি বোতাম স্পষ্টভাবে আছে, যদিও একটি স্বীকারোক্তি অদ্ভুত অবস্থান। আমরা ম্যাট এক্স সম্পর্কে জানতে অন্যান্য হার্ডওয়্যার বিশদগুলির একটি চালনার জন্য পরবর্তী পৃষ্ঠায় আমাদের সাথে যোগ দিন।



Huawei Mate X  Display, Hardware, Final notes

Huawei Mate X

আমরা ডিজাইন বিভাগে এটির কাছাকাছি টুপি টানছি, কিন্তু ম্যাট এক্স এর প্যানেলের দুটি অংশ আকারে স্পষ্টভাবে ভিন্ন। ছোট একটি 6.38 ইঞ্চি এক, 2480x892 এর রেজোলিউশন এবং 25: 9 এর একটি দিক। অন্য একটি 6.6 ইঞ্চি ইউনিট, 2480x1148 এবং একটি 19.5: 9 দৃষ্টিভঙ্গির রেজোলিউশন। সম্পূর্ণরূপে প্রকাশ করা হলে সেগুলি মোট 8 ইঞ্চি পৃষ্ঠভূমি এবং 2480 x 2038 (8: 7.1) এর একটি রেজোলিউশনে যুক্ত হবে। পুরোপুরি একটি সম্মানজনক ট্যাবলেট গ্রেড কাজ এলাকা।

আমরাও মনে করি আমাদের প্যানেলটি AMOLED বিভিন্ন ধরণের উল্লেখ করা উচিত। যদিও বর্তমান প্রযুক্তির ট্যাং ভাঁজটি OLED এর সাথেই অর্জনযোগ্য।

ম্যাট এক্স আরেকটি দিক আমরা ইতিমধ্যে যথেষ্ট দীর্ঘ সম্পর্কে কথা বলা বন্ধ করা হয়েছে তার 5 জি সংযোগ। হুয়াওয়ে এর নিজস্ব পিআর দল অনুযায়ী, ম্যাট এক্স বিশ্বের শীর্ষতম 5 জি ফোন শিরোনাম ধারণ করেছে। শিরোনাম বিষয়ক সময়ে, একই দলটিও টস করেছে: "বিশ্বের সবচেয়ে পাতলা ফোনযোগ্য ফোন", সেইসাথে আরও সাধারণ: "বিশ্বজুড়ে দ্রুত চার্জিং ফোন", "সর্বোত্তম শ্রেণীকক্ষে স্বতন্ত্র" এবং "বিশ্বের দ্রুততম 5 জি ফোন" । আমরা একটি বিট চার্জিং পাবেন।
যতদূর 5 জি যায়, হুয়াওয়েতে ম্যাট এক্সের অভ্যন্তরে তার নিজস্ব বালং 5000 মডেম থাকবে। স্পষ্টতই তার চতুর্ভুজ অ্যান্টেনা নকশার কারণে এটি 4.6 জিবিপিএস পর্যন্ত গতি অর্জন করতে পারে, যখন ক্যলককমের এক্স50 এবং এক্সাইনস 5100 এর মত প্রতিযোগীরা প্রায় 2.4 জিবিপিএস । পরিষ্কারভাবে এই সব উপলব্ধ নেটওয়ার্ক মানের উপর নির্ভর করবে। যাইহোক, যাইহোক, বেশিরভাগ জায়গায় এখনও বেশিরভাগই অস্তিত্বহীন এবং কিছু সময়ের জন্য এটি আসলেই কিছু হবে না। এটি আমাদের বলতে বেশিরভাগই এই "অদ্ভুত ফ্লেক্স" এর বাস্তবতাকে সন্দেহ করে।

প্রকৃতপক্ষে, জিনিসটি সম্পর্কে আমরা আরো আগ্রহী যা হুয়াওয়ে পরিচালিত হয়েছে বা বিকল্পভাবে কিরিন 980 চিপসেট ব্যতীত অন্য কিছুতে বালং 5000 সংযুক্ত করার পরিকল্পনা করছে। MWC এর আগে গুজব ও লিকগুলি পরিচিত পরিচিত কিরিন 980 চিপের উল্লেখ করেছে। তাই ঘটনা এ হুয়াওয়ে এর উপস্থাপনা ছিল। যদিও কোনভাবেই অভ্যন্তরীণভাবে খারাপ নয়, এটি ইতিমধ্যে পরিবর্তিত সিলিকন এবং ম্যাট এক্স ছাড়ার আগে কেবল বয়স বেশি হবে।

Huawei Mate Xব্যাটারি চালায়, হুয়াওয়েতে ম্যাট এক্সের জন্য 4,500 এমএএইচ উদ্ধৃত করে। ডিজাইনটি স্যামসাং গ্যালাক্সি মোডের মতো একটি দ্বৈত ব্যাটারি ডিজাইন অন্তর্ভুক্ত করে। স্ব-সম্মানিত "বিশ্বের দ্রুত চার্জিং ফোন" শীর্ষক শিরোনামে ফিরে যাওয়া, ম্যােট এক্সটি 55W হুয়াওয়ে সুপার চার্চ প্রযুক্তিটি সমন্বিত করবে। হুয়াওয়ে বলেছে যে এটি কেবলমাত্র 30 মিনিটের মধ্যে ব্যাটারিটি খালি থেকে 85% পর্যন্ত পাম্প করতে পারবে। প্রকৃতপক্ষে, দ্রুত চার্জিংয়ের সময় সুপার চার্জ বর্তমানে শীর্ষ কুকুর।

সর্বশেষ, কিন্তু অন্তত, আমরা সম্ভবত ম্যাট এক্স এবং ক্যামেরার সাম্প্রতিকতম শিরোনামগুলি আমরা আগে উল্লেখ করাতে পারি। দুর্ভাগ্যবশত, এই পর্যায়ে ফোনটির বেশিরভাগ হার্ডওয়্যার দিকগুলির মতো, তার ক্যামেরা সেটআপটি স্পষ্টভাবে চূড়ান্ত করা হয় না এবং হুয়াওয়ে এটির কোনও বিশদ সরবরাহ করে না। আসলে, আমরা কোম্পানির কিছু রেন্ডারে চারটি ক্যামেরা ব্যবস্থা দিয়ে ম্যাট এক্স দেখেছি।

বার্সেলোনার শো মেঝেতে আমরা দেখতে আসল ইউনিটটি একক ফ্ল্যাশ এবং পরিচিত লেকা লোগো সহ তিনটি snappers উপস্থিত ছিল। স্বাভাবিকভাবেই, কোন ডেডিকেটেড সেলফি ক্যামেরা নেই। আপনি শুধুমাত্র ছোট প্রদর্শনের অংশে ভিউফাইন্ডার সহ এটির জন্য প্রধানটি ব্যবহার করুন।

দুর্ভাগ্যবশত এটি হুয়াওয়ে ম্যাট এক্স-এ থাকা সমস্ত হার্ডওয়্যার তথ্য রয়েছে। অনেক সম্ভাব্য গুরুত্বপূর্ণ টুকরা এখনও ধাঁধা থেকে অনুপস্থিত। কোম্পানির প্রায়শই বিশেষ প্রশ্নগুলির অস্পষ্ট উত্তরগুলি বিচার করে এবং আমরা দেখি যে ইউনিট আমরা শোর মেঝেতে ছিলাম একমাত্র ইউনিট ছিল, আমরা প্রকৃতপক্ষে তাৎক্ষণিক ভবিষ্যতে অনেকগুলি বিষয় পরিষ্কার করার আশা করি না।
Huawei Mate X



আমাদের আসল বিন্দুতে সার্কলিং করা - প্রত্যেকেই ফোল্ডারে প্রদর্শনযোগ্য, 5 জি এবং তাদের সক্ষম সম্ভাবনার বিষয়ে স্পষ্টভাবে উত্তেজিত। আমরা বাজে কথা বলতে চাই না - আমরা নতুন প্রজন্মের দ্রুত এবং অতি নিম্ন-বিলম্বিত মোবাইল নেটওয়ার্কগুলি সম্পর্কে খুব উত্তেজিত। এমনকি মোবাইল ফোন ডিজাইন প্রধান আসন্ন ভাল overdue শিফট সম্পর্কে আরও তাই। আমরা কোনও চেষ্টা করা এবং সত্যিকারের পুরানো ফর্ম ফ্যাক্টর এবং কিছু নতুন যা এখন অর্জনযোগ্য তা দিয়ে কোন নির্মাতারা কাজ করে তা দেখার জন্য আমরা অপেক্ষা করতে পারছি না।


এই মুহুর্তে নিছক উত্তেজনা এই মুহূর্তে বাস্তবতা এবং বাজারের বাস্তবতা এবং সম্ভাবনার টানাপোড়েন বলে মনে হচ্ছে। এমওএইচসি তে এই বছরের সাধারণ প্রবণতা বলে মনে হচ্ছে এবং এক যে হুয়াওয়ে ম্যাট এক্স-এর সাথে পুরোপুরি অংশগ্রহণ করছে - ভবিষ্যতের স্বপ্নের একক প্রোটোটাইপ এটি বার্সেলোনার শোকে আনতে সিদ্ধান্ত নিয়েছে।

Huawei Mate X



          Huawei Mate X Full Specifications:




 Network
2G, 3G, 4G (LTE)
 Battery
Non-removable Li-Po 4500 mAh battery
Charging Fast battery charging 55W
Huawei SuperCharge (85% in 30 min)
 Camera (Back)
Quad 40 MP, f/1.8, 27mm (wide), 1/1.7", PDAF
16 MP, f/2.2, 17mm (ultrawide)
8 MP, f/2.4, 52mm (telephoto)
TOF camera
 Camera (Front)
Resolution                        32 Megapixel
Features                            F/2.0 aperture
Video Recording               Full HD (1080p)
 Body
Dimensions Unfolded: 161.3 x 146.2 x 5.4 mm
Folded: 161.3 x 78.3 x 11 mm
Weight 295 g (10.41 oz)
 Chipset
HiSilicon Kirin 980 (7 nm)
 Colors 
Interstellar Blue
 Display
OLED capacitive touchscreen, 16M colors
Size 8.0 inches, 205.0 cm2 (~86.9% screen-to-body ratio)
Resolution 2200 x 2480 pixels (~414 ppi density)
 Folded cover display: 6.6", AMOLED, 1148 x 2480 pixels (19.5:9)
 Memory Card
NM (Nano Memory), up to 256GB (uses SIM 2)
 Operating System
Android 9.0 (Pie); EMUI 9.1
 GPU
Mali-G76 MP10
 Processor
Octa-core, up to 2.6 GHz
 RAM
8 GB
 ROM
512 GB

 Release Date
LAUNCH Announced            2019, February
Coming soon. Exp. release 2019, June
 Sensors
Sensors Fingerprint (side-mounted), accelerometer, gyro, proximity, compass, barometer
 SIM Card
Hybrid Dual SIM (Nano-SIM, dual stand-by)
 USB
3.1, Type-C 1.0 reversible connector
 Wireless LAN
Wi-Fi 802.11 a/b/g/n/ac, dual-band, Wi-Fi Direct, hotspot
Bluetooth 5.0, A2DP, LE, aptX HD
GPS Yes, with dual-band A-GPS, GLONASS, BDS, GALILEO, QZSS
 Other Features


Leica optics, dual-LED dual-tone flash, panorama, HDR
Video 2160p@30fps, 1080p@30fps
SOUND Loudspeaker Yes


Huawei Mate X Price: About 2300 EURO


Huawei Mate X



GLAZETECHBD RATING 

Huawei Mate X Rating:

DESIGN - 85%
FEATURES - 90%
PERFORMANCE - 81%
PRICE - 84%
OVERALL-87%
GOOD!

0 Response to "Huawei Mate X Full Specifications, price, review and rating Bangla(বাংলা রিভিউ)"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel