iklan banner

Apple iPad Pro Review with Full Specifications in Bangla

Apple iPad Pro Review with Full Specifications in Bangla 

Apple iPad Pro


Apple iPad Pro Review:

Apple iPad Pro


সর্বশেষ আইপ্যাড সেরা ট্যাবলেট অ্যাপল কখনও করেছে, অবশ্যই। কিন্তু এখন তারা সম্পূর্ণরূপে সম্পূর্ণ কম্পিউটার হিসাবে অত্যন্ত বিজ্ঞাপিত হয় এবং সৃষ্টিকর্তা আপনি তারা সবকিছু করতে পারেন মনে করতে চায়। তারা সত্যিই কি? আমরা তা খুঁজে বের করতে সর্বশেষ আইপ্যাড প্রো 12.9 (2018) ধরলাম।

আমাদের সর্বশেষ আইপ্যাড রিভিউ থেকে তিন বছর হয়েছে। এবং তারপর থেকে অনেক পরিবর্তন হয়েছে। নকশা ব্র্যান্ড নতুন, স্ক্রিন বড় বড়, Bezels ছোট পেয়েছিলাম। চতুর্ভুজ স্পিকার এছাড়াও ভাল হয়েছে, কর্মক্ষমতা এই দিন ছাদ মাধ্যমে হয়, এবং এমনকি একটি নতুন প্রজন্মের আপেল পেন্সিল আছে। এবং বিদ্যুৎ শুরু! এখন আইপ্যাড ইউএসবি-সি বন্দরকে গর্বিত করে, তাতে কীভাবে ?!



120Hz রিফ্রেশ হার, ইতিমধ্যে উপলব্ধ 120Hz স্পর্শ ইনপুট একটি আপগ্রেড, সম্ভবত আপনি একটি গেমার হয়, সম্ভবত সবচেয়ে প্রত্যাশিত সংযোজন এক। তবে বিশ্বাস করুন না, ক্যামেরাও ব্যাপকভাবে উন্নতি করেছে। পিছন দিকটি স্মার্ট এইচডিআরকে সমর্থন করে, যখন সম্মুখেরটি ফেস আইডি এবং পোর্ট্রেটগুলি করতে পারে। একটি ট্যাবলেট!
ফেস আইডি সংযোজনের সাথে এবং সঙ্কুচিত স্ক্রীন বিজেলগুলির কারণে, টাচ আইডি সেন্সরটি যেতে হয়েছিল। যদিও একটি রূপালী আস্তরণের আছে - কোন খাঁজ নেই! হুররে!
কিন্তু আইপ্যাডের ভোর থেকে ম্যাকওএস এবং আইওএসের মধ্যে ফাঁকটি সেতুর জন্য আমরা আসলেই দেখতে চেয়েছিলাম। এবং আমরা এই নতুন প্রজন্মের আইপ্যাডগুলির সাথে সাক্ষী হওয়ার আশা করছি - ট্যাবলেটটি কম্পিউটারে বিকশিত হবে।
Apple iPad Pro


বিদ্যুৎ থেকে ইউএসবি-সি এর স্যুইচ স্বাগতের চেয়ে অনেক বেশি এবং আমরা আশা করি পরবর্তী আইফোন প্রজন্মের মানদণ্ডও হ্রাস পাবে। তবে প্রথম পোর্টেবল-টু-ইউএসবি-সি অ্যাডাপ্টারের মতো নতুন পোর্টটি আগের সমস্ত আইপ্যাড আনুষাঙ্গিক অপ্রচলিত এমনকি ইয়ারপোডগুলিকে রুপান্তরিত করার জন্য এটি প্রাথমিকভাবে গ্রহণযোগ্যতার জন্য একটি গুরুতর অসুবিধার কারণ হতে পারে।

কিন্তু যদি আপনার 3.5 মিমি সংযোগকারীর সাথে পুরানো ইয়ারপোড থাকে তবে আমাদের আরো খারাপ খবর রয়েছে - এই নতুন প্রজন্মের আইপ্যাডগুলির সাথে অডিও পোর্টটি পরিত্যক্ত হয়েছে। কি একটা অকর্মা!
Apple iPad Pro
iPad Pencil


কি খারাপ, পুরানো অ্যাপল পেনসিল পাশাপাশি এই আইপ্যাড সাথে সামঞ্জস্যপূর্ণ নয়। আপনি নতুন $ 130 এক কিনতে আছে। এবং তারপর স্মার্ট কীবোর্ড Folio জন্য আরও $ 200 ব্যয় হতে পারে। $ 1000 এর উপরে যে সমস্ত আপনি ইতিমধ্যে আইপ্যাডে নিজেই ব্যয় করেছেন। আপনি যদি 1TB সেলুলার বিকল্পটি নির্বাচন করেন তবে দামগুলি 1900 মার্কিন ডলারের বেশি হতে পারে বলে মনে হচ্ছে আপনি 64GB Wi-Fi মডেলটি পেয়েছেন। অ্যাপল এবং এর দাম ...
Apple iPad Pro

Apple iPad Pro Full Specifications:

Body: Aluminum unibody, scratch-resistant screen glass, oleophobic and antireflective coating
Screen: 12.9" IPS LCD of 2048 x 2732 px resolution, 264ppi. 120Hz refresh rate and touch sensing, wide color gamut, True Tone support
OS: Apple iOS 12
Chipset: Apple A12 Bionic chip (7nm) - Hexa-core 2.49GHz (2x Vortex + 4x Tempest) Apple CPU, four-core Apple GPU, 4-core Apple NPU 2-gen
Memory: 4GB of RAM; 64/256/512GB of internal storage
Memory v2: 6GB of RAM; 1TB of internal storage
Camera: 12MP camera with wide-angle F/1.8 lens, quad-LED flash with slow sync, phase detection auto focus, wide color gamut capture
Video recording: 2160p@60/30fps, 1080p@30/60/120fps video recording, 720p@240fps
Selfie: 7MP F/2.2 front-facing camera with BSI sensor and HDR mode, 1080p@30/60fps video, digital video stabilization, depth detection for Portrait mode and animoji
Connectivity: Dual SIM, 4G LTE (1 Gbps); Wi-Fi a/b/g/n/ac; Bluetooth 5.0; Lightning port; GPS with A-GPS, GLONASS, GALILEO, QZSS; NFC (Apple, NFC tag reading)
Battery: 9,720 mAh battery, USB-C-PD charging
Misc: Face ID through dedicated TrueDepth camera, 4 speakers
Apple iPad Pro

0 Response to "Apple iPad Pro Review with Full Specifications in Bangla "

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel