iklan banner

Samsung Galaxy ZERO Mobile Review Bangla with Full Specifications (বাংলা রিভিউ ও রেটিং)_Glazetechbd

Samsung Galaxy ZERO Mobile Review Bangla with Full Specifications (বাংলা রিভিউ ও রেটিং) Release at 2025

Samsung Galaxy ZERO




Samsung Galaxy Zero Price: About 150000 Tk.


Samsung Galaxy ZERO Full Specifications:

Samsung Galaxy ZERO

Release:
2025
Body:
Proper Glass Body
Display
Size 6.5-inch Resolution 3040×1440 Type AMOLED touchscreen Aspect ratio 19:9 Protection Corning Gorilla Glass Pixel Density 561 ppi
Rear camera:
48MP + 16MP + 8MP + 5MP Image Stabilization Yes Slow Motion 960 fps at FHD | 4K Camera Features Face detection, Beauty Mode, Panorama, AI bokeh LED Flash Yes HDR Yes Image Resolution 4616 x 3464 Pixels Front 23MP 3.5mm Audio Jack No
OS/Software:
Android latest update
Memory:
RAM 12GB, Rom 512GB | 1 TB Expandable Memory No
Chipset:
Snapdragon | exynos 9830 CPU Octa-core GPU Adreno 650
Sensors:
Fingerprint, proximity, accelerometer, compass, gyro
Connectivity:
SIM Dual Sim (Nano + Nano) Network Support 4G, 3G, 2G (5G Expected) Card Slot No WLAN Wi-Fi 802.11 a/b/g/n/ac, Wi-Fi hot-spot, dual-band Bluetooth 5.0 Version GPS A-GPS, GLONASS, BDS NFC Yes Radio Yes
Battery:
4,500mAh wireless charging Yes Fast Charging Yes



Samsung Galaxy ZERO Review:

Samsung Galaxy ZERO

স্যামসাং স্মার্টফোন বিশ্বের একটি অগ্রণী প্লেয়ার হিসাবে প্রমাণিত হয়েছে, তার গ্যালাক্সি ভাঁজ এটি foldable ফোন বাস্তবতায় পরিণত। এখন প্রতিষ্ঠানটি আসন্ন ফ্ল্যাগশিপ ফোনে কাজ করছে, যা স্যামসাং গ্যালাক্সি জিরো হবে। এটি আপনার মোবাইল ডিভাইসের সাথে ইন্টারঅ্যাক্ট করার সাথে সাথে ফোনটির একটি নতুন সংজ্ঞা সরবরাহ করবে। লিঙ্কেড রিপোর্ট অনুযায়ী, গ্যালাক্সি শূন্যটি হ্যান্ডসেটের প্রথম হ্যান্ডসেট হবে যা পুরোপুরি বেলেল-কম ডিজাইনের বৈশিষ্ট্য হিসাবে চিহ্নিত করবে। এটা শূন্য বোতাম, শূন্য পোর্ট এবং কোন অডিও জ্যাক গর্ত সঙ্গে আসে।
Samsung Galaxy ZERO

স্যামসাং কিছু সময়ের আগে পেটেন্ট অ্যাপ্লিকেশনের জন্য আবেদন করেছে, যার মধ্যে একটি বেজেল-কম ফোন ডিজাইন বর্ণনা করা হয়েছে। একটি ডাচ প্রযুক্তি ব্লগ প্রকাশ করেছে যে স্যামসাং সম্পূর্ণভাবে নতুন বেজেল-কম ফোন তৈরি করবে। এটি একটি ইনফিনিটি পর্দা দিয়ে আসবে এবং ফোনটিতে কোন খাঁজ নেই বলে আশা করা হচ্ছে।
ফোনের স্পেসিফিকেশন সম্পর্কে কথা বললে প্রায় 100 শতাংশ স্ক্রিন-টু-শরীরের অনুপাতের সাথে ইনফিনিটি ডিসপ্লে দেখা যাবে, গ্যালাক্সি শূর ডিসপ্লে 6.5 ইঞ্চি QHD রেজোলিউশন সহ আসতে পারে। শূন্য ফোন সামনে এবং পিছনে উভয় একটি গরিলা গ্লাস 6 সুরক্ষা খেলা হবে। এই স্যামসাং ডিভাইসটি স্ন্যাপড্রাগন বা এক্সনিয়ন 9830 প্রসেসরের পাশাপাশি 10 গিগাবাইট বা 1২ গিগাবাইট র্যাম বিকল্পগুলির দ্বারা চালিত হবে। ফোনে 1 টেরাবাইট অন-বোর্ড স্টোরেজ বৈশিষ্ট্য থাকতে পারে যা বাড়ানো যাবে না। হ্যান্ডসেটটি 4500 এমএএইচ ব্যাটারিকে ক্যালোকম কুইক চার্জ 4.0 প্রযুক্তি দ্বারা জ্বালিয়ে দেবে। এটি একটি দ্রুত বেতার চার্জিং বিকল্প সমর্থন করতে পারেন।
Samsung Galaxy ZERO

ডিভাইসটি চতুর্ভুজ ক্যামেরা কনফিগারেশন সহ আসবে, এতে একটি 52 এমপি প্রাথমিক সেন্সর, 16 এমপি অ্যাট্রো-ওয়াইড এঙ্গেল সেন্সর, 8 এমপি আরজিবি সেন্সর এবং অন্য 5 এমপি টেলিফোটো লেন্স রয়েছে। এটি একটি 23 মেগাপিক্সেল সামনে মুখোমুখি ক্যামেরা হবে।
গ্যালাক্সি শূন্য একটি সত্যিই নির্বিঘ্ন নকশা বৈশিষ্ট্য হবে। আমরা ভবিষ্যতের ব্যাপারে জানি না, কিন্তু গ্যালাক্সি ফলের মত এটি নতুনত্বের নতুন পর্যায় হতে পারে। পেটেন্ট রিপোর্টে বলা হয়েছে যে গ্যালাক্সি জিরো বিশ্বের প্রথম গর্তহীন মোবাইল ফোন হতে পারে। যদিও অন্যান্য কারিগরি দৈত্য এছাড়াও গর্তহীন স্মার্টফোনের উন্নয়নে কাজ করে।

নকশা ভাষাতে আসছে, হ্যান্ডসেট বৃত্তাকার প্রান্তগুলির সাথে একটি ধাতব কাচের শরীরের খেলা করতে পারে। এই হ্যান্ডসেটটিতে LED ফ্ল্যাশ সহ তিনটি উল্লম্বভাবে সংলগ্ন ক্যামেরা রয়েছে। এর সামনের ক্যামেরাটি পর্দার আড়ালে রয়েছে, যা S10 প্রান্তের মতো। ফোনটি 3.5 মিমি জ্যাক এবং তার জায়গাটি বেতার ইয়ারফোন নিতে পারবে না। স্যামসাং গ্যালাক্সি জিরোটির কোনও বাম বা ডান দিকে কোনও প্রকৃত ভলিউম বোতাম নেই। স্মার্টফোনটি ডান দিকের ভলিউমের জন্য একটি সেন্সর বোতামটি সমন্বিত করবে, এর শব্দটি স্লাইডিং বৃদ্ধি বা হ্রাস করতে পারে। ডিভাইস এছাড়াও প্রদর্শনের অধীনে একটি অতিস্বনক ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার আছে।
Samsung Galaxy ZERO

জোন মুক্তির জন্য আনুষ্ঠানিকভাবে কোন তারিখ ঘোষিত হয়নি। আশা করা হচ্ছে ২5 ডিসেম্বরে ২0২5 সালের শেষের দিকে ফোনটি চালু হবে। গুজব অনুযায়ী, এই হ্যান্ডসেটটি আইফোন এক্সআই ম্যাকের পাশাপাশি উন্মোচন করা যেতে পারে। স্মার্টফোনটি শুরুতে মডেলের জন্য 1399 ডলারে মূল্যবান হবে। যুক্তরাজ্যের £ 1349 এর মূল্য ট্যাগের সাথে এটি একই রূপে আসবে। ভারতে স্যামসাং জিরো ডিভাইসের দাম 150000 টাকা!
Samsung Galaxy ZERO


0 Response to "Samsung Galaxy ZERO Mobile Review Bangla with Full Specifications (বাংলা রিভিউ ও রেটিং)_Glazetechbd"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel