iklan banner

Sony Xperia L3 Review with full Specifications in Bangla

Sony Xperia L3 Review with full Specifications in Bangla


Sony Xperia L3

Sony Xperia L3 Review:


বার্সেলোনায় শেষ এমওভিসিতে চারটি স্মার্টফোন চালু করেছে সোনি, কিন্তু এক্সপেরিয়ার এল 3 এর সবচেয়ে কম দামে এটি মিস করা সহজ ছিল। এক্সপিএপি 1 এর মধ্যে 4 কে এবং কোম্পানির প্রথম ট্রিপল ক্যামেরা ছিল, এক্সপেরি 10 এবং 10 প্লাস ২1: 9 সিনামাওয়াইড স্ক্রিনটি মিড্রেনে নিয়ে এসেছে, তবে এক্সপেরি এল 3 এর নিজস্ব ট্রাম্প কার্ড ছিল না। 

আচ্ছা চলো শীট শীট তুলনায় এন্ট্রি লেভেল হ্যান্ডসেট আরো আছে কিনা যে প্রকৃতপক্ষে মামলা বা খুঁজে বের করা যাক।
সনি এক্সপিরিএ L3 হল নির্মাতা ২019 এর সবচেয়ে সস্তা স্মার্টফোন, তবে পূর্ববর্তী এল ডিভাইসের তুলনায় এটি বেশি গুরুত্বপূর্ণ এবং আকর্ষণীয় বলে মনে হচ্ছে। এল 3টি সোনি এর সর্বশেষ ডিজাইন ভাষা গ্রহণ করে এবং এটি একটি প্রবণ লম্বা পর্দা রয়েছে যদিও তার অনুপাত অনুপাত 18: 9 এবং 21: 9 নয়।
Sony Xperia L3

আরো প্রিমিয়াম মডেল থেকে উত্তোলিত আরেকটি শীতল বৈশিষ্ট্য পাশ মাউন্ট আঙ্গুলের ছাপ পাঠক। পাশ বায়োমেট্রিক স্ক্যানার স্থাপন করার সেরা জায়গাগুলির মধ্যে একটি এবং ইতিমধ্যেই খুব সুবিধাজনক এবং প্রাকৃতিক প্রমাণিত হয়েছে।
এক্সপিএপি L3 এর প্রধান ক্যামেরাটি তার 13 এমপি সেন্সর এবং f / 2.2 লেন্সের সাথে বিশেষ করে উত্তেজনাপূর্ণ নয়, তবে এতে পোর্ট্রেট এবং সিমুলেটেড বোকেহের জন্য 2 এমপি গভীরতার সেন্সর রয়েছে।

অবশেষে, হেলিও P22 বাজারে দুর্বলতম চিপগুলির মধ্যে একটি, তবে এটি 720p প্রদর্শনের অধীনে ঠিক সূক্ষ্ম কাজ করতে পারে। আমরা একটি বিট যে সম্পর্কে পাবেন, কিন্তু প্রথমে চশমা শীট একটি পুঙ্খানুপুঙ্খ চেহারা নিতে।

Unboxing the Sony Xperia L3:

এক্সপিএপি এল 3 একটি জেনেরিক সোনি পেপার বক্সের মধ্যে প্যাক করা হয়েছে - যার অর্থ হল কয়েকটি এক্সপেরিয়া শিলালিপি প্রায়। ভিতরে আমরা এক্সপিএইএ L3 নিজেই, একটি ইউএসবি-সি তারের এবং একটি 7.5W চার্জার পাওয়া যায় নি।
এক্সপিএপি L3 দ্রুত চার্জিং সমর্থন করে তবে আপনি এটি ব্যবহার করতে চান তবে একটি সামঞ্জস্যপূর্ণ পিডি চার্জারটি আলাদাভাবে কিনতে হবে।


 Design:

Sony Xperia L3

এক্সপিএপি এল 3 পূর্ববর্তী এল ফোনগুলির তুলনায় আরো উচ্চাভিলাষী এবং এটির নকশা প্রথম উপহার। সনি সম্পূর্ণরূপে এল-সিরিজের আকৃতি পুনর্নির্মিত করেছে এবং এখন তার ওয়াইড-স্ক্রীনের জন্য এক্সপিএপি L3 প্রচার করছে। নিশ্চিত, এটি নতুন 21: 9 দৃষ্টিভঙ্গি পায়নি, তবে 18: 9 এর নিজস্ব সুবিধা রয়েছে, এটি তৃতীয় পক্ষের অ্যাপ্লিকেশানগুলির সাথে আরও ভাল সামঞ্জস্য সহ আরও অনেক সময় ধরে রয়েছে।

সোনি এক্সপিএইএ L3 কোম্পানির দ্বারা গৃহীত সর্বশেষ ডিজাইন ভাষাটি অনুসরণ করে এবং সাম্প্রতিক সময়ে এক্সপেরি 1 এ প্রদর্শিত হয়েছে, তবে স্বাভাবিকভাবেই এটি তার প্রিমিয়াম ভাইবোনটির সামগ্রীর সাথে মেলে না। Xperia L3 এর তিনটি টুকরা নকশায় প্লাস্টিকের ফ্রেম, ইউনিফর্ম প্লাস্টিকের পিছনে এবং একটি সামনে গ্লাস রয়েছে।



গ্লাসের কথা বলার সময় এটি একটি গরিলা গ্লাস 5 এবং 5.7 "আইপিএস LCD প্যানেল নিরাপদ রাখা হচ্ছে। পর্দা হ'ল HD + রেজোলিউশন যা এটি পেতে পারে বাজেটের মতো। তবে এটি খুব পাতলা পার্শ্ব বেলজেল রয়েছে। শীর্ষ এবং নীচে, কিন্তু আপনি € 200 এর চেয়ে কম জন্য প্রকৃত বেজেল-কম অভিজ্ঞতা আশা করতে পারবেন না।
Sony Xperia L3

Sony Xperia L3 full Specifications:

Body: Plastic unibody with "metallic finish"; Gorilla Glass 5 on front; 154 x 72 x 8.9 mm; 156 grams; Color options: Black, Silver, Gold
Screen: 5.7" IPS; 18:9 aspect ratio; HD+

Rear cameras: Primary: 13MP, f/2.2, 1.12µm; 2MP depth sensor; 1080p video
Additional camera features: Contrast AF, ISO 3200 for photos and videos, Bokeh, 4x Clear Image Zoom (digital)
Front camera: 8MP, 83-degree super wide-angle, ISO 1600; 1080p video
Chipset: Mediatek MT6762 Helio P22 (12 nm) chipset, octa-core processor (8x2.0 GHz Cortex-A53), PowerVR GE8320 GPU.
Memory: 3GB of RAM + 32GB storage; Up to 512GB microSD card support
OS: Android 8.1 Oreo
Battery: 3,300mAh Li-Ion; Smart STAMINA, Battery Care; USB Power Delivery compatibility

Connectivity: Dual-SIM/ Single-SIM options available (market dependent); Cat.6 LTE; USB 2.0 Type-C; Wi-Fi; GPS + GLONASS; Bluetooth 5.0; NFC; 3.5mm audio jack
Audio: Single bottom-firing speaker, Smart Amplifier
Misc: Side-mounted fingerprint reader

Sony Xperia L3


0 Response to "Sony Xperia L3 Review with full Specifications in Bangla"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel